casinomcw com মন্তব্য

আমি সত্যিই আমাদের সমস্ত অনুমোদিত এবং তাদের সময় মূল্যবান, তাই আমরা ব্যক্তিগতভাবে সমস্ত সমস্যা পরিচালনা করি। একটি অনলাইন সাইট তৈরির ফলে একটি ধারাবাহিক প্রতিনিধি প্রোগ্রাম চালানো হয়। আপনার নির্দিষ্ট কোড এই সাইটে রয়েছে যেখানে আপনার নিজস্ব ব্যক্তিরা MCW সাইটে প্রবেশ করে। আপনার MCW-তে সংযুক্ত যাচাইকৃত মোবাইলের পরিমাণ অনুসারে আপনার নিজের বেশ কয়েকটি ডিজিট ইয়েস ডলারের পরিমাণে যান এবং আপনি SureCash অ্যাকাউন্টের একটি চমৎকার স্ক্রিনশট প্রকাশ করবেন। আপনি “পূর্ণ করুন” এ ক্লিক করলে একটি জরুরি বিষয়বস্তু দেখা যায়।

mcw software

আপনি এখানে নতুন ডিল কিনতে পারেন বা এর চে https://banglanews52.com/bn/ য়ে কম ব্র্যান্ড নিউ কী টিপতে পারেন। পোস্টের সাথে যুক্ত নীচে একটি মন্তব্য বা একটি ভাল মন্তব্য রেখে যাওয়ার কারণে আপনার অনুভূতি নিয়ে আলোচনা করুন। ব্যাকারেট এবং অন্যান্য ভিডিও গেম উপভোগ করুন যাতে মনোযোগ মিছরি রয়েছে।

মূলত, এটি একটি সহযোগিতা প্রোগ্রাম যেখান থেকে আপনি উৎপাদন পাবেন এবং আপনার নিজের বলা লোকেদের দেওয়া বাজি অনুযায়ী আপনি ফেরত দিতে পারবেন। আপনি যত বেশি লোককে উল্লেখ করবেন, সেইসাথে এটি যত বেশি সীমাবদ্ধ থাকবে, তত বেশি জয় আপনি পেতে পারেন। কোন ভিআইপি সিস্টেম এমনকি MCW অনলাইন জুয়া সফ্টওয়্যার পাওয়া যায়.

  • রিয়েল টাইম সামগ্রিক কর্মক্ষমতা এবং আপনি esports গেমিং এলাকা থেকে বিস্তারিত কভারেজ করতে পারেন.
  • অন-লাইন ক্যাসিনো বাজারে বিচ্ছিন্নতা এবং আপনি অর্থ প্রদানের ক্রিয়া ক্রমাগত পরিবর্তিত হচ্ছে।
  • বন্ধ করার জন্য, JeetWin হল একটি শীর্ষস্থানীয় অন-লাইন ক্যাসিনো প্রোগ্রাম যা বিভিন্ন গেম, বোনাস দেয় এবং আপনি বাংলাদেশের ভিতরে Jeetwin খেলোয়াড়দের জন্য বিজ্ঞাপন দিতে পারেন।
  • আমি অনুগত লোকেদের সাথে মজা করি এবং আপনি সিস্টেমকে রক্ষা করতে স্মার্ট প্রযুক্তি করতে পারেন।
  • বাংলাদেশে ইন্টারনেটে ক্যাসিনোগুলি সম্প্রতি অত্যন্ত জনপ্রিয়।
  • একটি ভিন্ন পাসওয়ার্ড অন্য প্রেমীদের কারণে আপনি সেই ব্যক্তিদের উল্লেখ করা খেলোয়াড়দের আলাদা করার প্রবণতা রাখে।

বোগাস MCW অ্যাসোসিয়েট প্রোফাইল MCW হিসাবে কাজ করে এবং তাদের গোপনীয়তার অনুরোধ থেকে সতর্ক থাকুন। এমসিডব্লিউ অ্যাফিলিয়েটদের শুধুমাত্র স্টেপ 1 অফিসিয়াল টেলিগ্রাম মেম্বারশিপ রয়েছে এবং কখনও একটি ব্যক্তিগত তথ্য বা তথ্যের চিহ্নের প্রয়োজন হতে পারে না। দুর্দান্ত পুরষ্কার জেতার জন্য প্রচেষ্টা করার দুর্দান্ত সম্ভাব্য সুযোগ।

এখানে শুরু করুন! আমাদের সবচেয়ে জনপ্রিয় সব গ্রহণ বোনাস দেখুন!

তিনি একটি পুরষ্কার-সফল VPN পরিষেবা পেয়েছেন, আপনার গোপনীয়তা সুরক্ষিত করে, নাম সুরক্ষিত করে এবং আপনি তাদের সরঞ্জাম রেকর্ড করার ব্যবসা বন্ধ করতে পারেন। তিনি একটি সুপার প্রতিযোগিতামূলক অ্যান্টি-ভাইরাস প্রোগ্রাম। এটি আপনি ভাইরাসের বিরুদ্ধে কার্যকর প্রতিরক্ষা এবং আপনি শূন্য-সময়ের ঝুঁকি, একটি কম্প্যাক্ট, পরিষ্কার, এবং অ্যাপের মাধ্যমে সহজেই বোকামি করতে পারেন এবং আপনি একটি ভাল 29-জান টাকা-রাইট ফেরত নিশ্চিত করতে পারেন। একটি অ্যাফিলিয়েট মার্কেটার প্রোগ্রাম আপনার এবং MCW এর মধ্যে একটি কৌশলগত উদ্যোগ ডেটিং করার চেষ্টা করে।

তাই আপনি এখানে একটি গেমের শিরোনামও খুঁজে পেতে পারেন যা আপনার পছন্দের জন্য উপযুক্ত, সেগুলি অ্যান্টিক ফলের টেমপ্লেট, ভিডিও স্লট বা এমনকি প্রগতিশীল জ্যাকপটই হোক না কেন। স্কোর-গোতে, সুপার ক্যাসিনো ওয়ার্ল্ড ফিলিপাইন থেকে তার সার্জারি উন্মোচন করার চেষ্টা করে যখন একজন দক্ষ পণ ব্যবহারকারী। এটি একটি ভাল ধারণা যে আপনি অবশ্যই প্রগতিশীল হতে চান কেউ আরামদায়ক হতে চান এবং আপনি মোবাইল হতে পারেন কারণ সময়টি আমাদের সেরা বিনিয়োগ।উপরন্তু, এটা ওয়েব সাইট সেলুলার জীবন্ত জুয়া উদ্যোগ সম্পর্কে ভুলবেন না. এই কারণে, তারা মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করে …

  • এটি অবিলম্বে কেবল প্রতিযোগীদের তুলনায় 100 গুণ বেশি হুমকিস্বরূপ অন্যান্য সাইটগুলিকে বন্ধ করে দেয় এবং আপনি প্রায় প্রতিটি নিরাপত্তা ইউনিটের তুলনায় 10 গুণ বেশি দূষিত ডাউনলোড করতে পারবেন।
  • এই বিষয়ে, JeetWin, একটি জনপ্রিয় অনলাইন ক্যাসিনো প্রোগ্রাম প্রদান করে, যখন বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বড় বিকল্প একটি।
  • চেষ্টা করার এবং আশ্চর্যজনক পুরষ্কার জয় করার উচ্চতর সুযোগ।
  • বিভিন্ন প্রয়োজনের কারণে, অনেকের জন্য যারা রিপঅফের জন্য আরও $1,000US হারান তাদের জন্য এই ধরনের উত্তেজনা সম্পূর্ণ করুন।

গেমপ্লে, ছবি, অন্যথায় সাউন্ড এফেক্টের জন্য সীমিত করার পরিবর্তে মোবাইল-বান্ধব তৈরি করা হয় এমন ক্যাসিনোগুলির মধ্যে স্লট ভিডিও গেম চেষ্টা করুন। MCW মোবাইল জুয়া সংস্থাপন সফ্টওয়্যার হল একটি বহিঃপ্রাঙ্গণ যা সমসাময়িক প্রযুক্তির পরিপ্রেক্ষিতে আপনার অ্যান্ড্রয়েড ওএস ইউনিটে কাজ করার জন্য বিশেষভাবে নির্ভরশীল এবং কাস্টমাইজ করা হয়েছে। শারীরিক ক্যাসিনোগুলির তুলনায় অংশগ্রহণকারীরা এখানে সতর্কতার সাথে বাছাই করা অফারগুলি খুঁজে পেতে পারে৷

প্যানালোবেট ফিলিপাইনের মধ্যে একটি জ্ঞানী অন-লাইন ক্যাসিনো এবং আপনি PAGCOR থেকে সাইন আপ করবেন, আমরা অ্যাথলেটিক্স জুয়া, স্লট, লাইভ জুয়া এন্টারপ্রাইজ, ফিশিং গেম অফার করি এবং আপনি আজই যোগ দেবেন… রিয়েল-গো আউট গেমিং পেজ অফার করে এই অনুভূতি যে তারা প্রকৃতপক্ষে একটি প্রকৃত শারীরিক জুয়া এন্টারপ্রাইজে রয়েছে। এটি প্রয়োজনীয় যখন লাইভ জুয়া এন্টারপ্রাইজ শহুরে এলাকার পরিবেশ পুরানো দিনের স্থানীয় ক্যাসিনোগুলির তুলনায় তুলনীয়। আপনার বিশেষজ্ঞের সাথে নতুন আলোচনা এবং আপনার নিজের আলু চিপসের গোলমালের ফলে সবকিছুই বাস্তব মনে হয়।

জিতউইন – খেলা

র‌্যাঙ্কিং, মনে রাখবেন যে এই সাইটটি আপনার অনলাইন বিজনেস কার্ড। এটি আপনার অনলাইন প্রশাসন প্রোগ্রাম থেকে সবকিছু হতে পারে, তাই আপনি HTTPS ইউনিয়ন করতে পারেন। ইতিমধ্যে, এগিয়ে যান এবং একেবারে নতুন মন্তব্য সম্পর্কে তাদের জ্ঞান প্রকাশ করুন, তা চমৎকার বা খারাপ হোক বা না হোক, তাই আমরা নতুন প্রাপ্তি পরিবর্তন করতে চাই।

লোকেরা একাধিক বোনাস, বিজ্ঞাপন বা অন্য কোন চমক থেকে উপকৃত হতে পারবে, যা গেমটিকে আরও রোমাঞ্চকর করে তুলবে। ব্যবহারকারীদের আমানত আছে ডলার আবিষ্কার করা যেতে পারে. বিচ্ছিন্নতা এবং আপনি অর্থ প্রদানের পদক্ষেপগুলি অন-লাইন ক্যাসিনো বাজার সম্পর্কিত ক্রমাগত পরিবর্তন করা হচ্ছে। খেলোয়াড়দের পুট বিকল্পে অ্যাক্সেস রয়েছে এবং আপনি প্রত্যাহারের বিকল্পগুলি পাবেন। প্রতিরক্ষা শীর্ষে এমসিডব্লিউ ফিলিপাইন সম্পর্কে মনে রাখার মতো অন্যান্য চিত্তাকর্ষক বিষয় হল এটি খেলোয়াড়ের অধ্যয়নকে সুরক্ষিত করার জন্য শিল্প-বেসিক SSL বিট এনক্রিপশন প্রযুক্তি ব্যয় করে। এশিয়ার সেরা গেমিং ওয়েব সাইট বেছে নেওয়ার সমস্যাটি নতুনদের জন্য আরও কঠিন হয়ে উঠেছে।

যখন এটি লাইনে সুদূর-প্রাচ্যের জুয়ার কথা আসে, তখন নতুন ফিলিপাইন একটি দুর্দান্ত হটবেডের একটি বিটে গড়ে উঠেছে। ডাইঅক্সিন”—এটি 2,4,5-T থেকে তৈরি ডিভাইসের কারণে যা সময়ের পরিমাণেও বিষাক্ত। এজেন্ট লাইমের 50 মিলিয়ন লিটার থেকে – যার মধ্যে 170 কিলোগ্রাম ডাইঅক্সিন রয়েছে – ভিয়েতনামে ফেলে দেওয়া হয়েছে। ব্রোকার অরেঞ্জ আসলে ভিয়েতনামে ব্যবহৃত ভেষজনাশকগুলির মধ্যে একটি, অন্যান্য এবং এজেন্সিগুলি সাদা, লাল রঙের, নীল, সবুজ, এবং আপনি পরিবেশ বান্ধব হতে পারেন। রঙ-কোডেড রিংগুলির উপর ভিত্তি করে নতুন ব্র্যান্ডগুলি নতুন হার্বিসাইড বহনকারী দোকানের কীবোর্ডগুলিতে লেপা।

ক্যাসিনো স্কোর

সমস্ত মানুষ এবং আপনি punters যারা মেগা জুয়া প্রতিষ্ঠা শিল্প থেকে স্থায়ী লাভজনক অতিরিক্ত পুরষ্কার সবচেয়ে নিশ্চিত করার চেষ্টা করবে. পেশাদাররা তাদের প্রোফাইলে চেক করার পরে সুবিধাগুলি পেতে শুরু করে। এটি সত্যিই অনস্বীকার্য সত্যের দ্বারা প্রয়োজনীয় যে একেবারে নতুন ক্যাসিনো একে অপরকে জুয়াড়ি এবং স্পোর্টস পান্টারদের জন্য আমন্ত্রিত প্রণোদনা দেয়। একবার খেলোয়াড়রা প্রোফাইলে সাইন ইন করলে, তারা প্রতিদিনের বোনাস, প্রতি সপ্তাহের বোনাস, মাস-থেকে-মাস বোনাস, ইনসেনটিভ, রিলোড ইনসেনটিভ, ক্যাশব্যাক, এবং আপনি অনন্য বোনাস পেতে পারেন।

আরও চিত্তাকর্ষক হল যে মেগা লোকাল ক্যাসিনো ইন্ডাস্ট্রি ভিআইপি সিস্টেমে আসে। সত্যিকারের আয়ের খেলার জন্য ধারাবাহিকভাবে বাজি রেখে MCW ভিআইপি আইটেম সংগ্রহ করার সময় লোকেরা নতুন ভিআইপি মই দিয়ে উঠে। উচ্চতর পেশাদাররা একেবারে নতুন শ্রেণীবিন্যাসে উঠে আসে, তারা প্রাপ্ত নতুন সুবিধাগুলি তত বেশি সার্থক হয়। ইদানীং, ওয়েব গেমিং ইন্ডাস্ট্রি দ্রুত প্রসারিত হয়েছে বাংলাদেশের অভ্যন্তরে জেটউইন, ক্রমবর্ধমান সংখ্যক কেউ যারা ইন্টারনেটে ক্রিয়াকলাপ খুঁজছেন। এই বিষয়ে, JeetWin, একটি জনপ্রিয় অনলাইন ক্যাসিনো প্ল্যাটফর্ম, বাংলাদেশী অংশগ্রহণকারীদের মধ্যে একটি সুপরিচিত সম্ভাবনা হিসাবে আবির্ভূত হয়েছে। নতুন ফিলিপাইন দ্রুত একটি উদীয়মান হৃদয় হতে যাচ্ছে অন-লাইন ক্যাসিনো বেটিং, যেটিতে অংশগ্রহণকারীদের জন্য বিভিন্ন অনলাইন গেম উপলব্ধ রয়েছে।

যদি আপনার বিচ্ছিন্নতার দাবি নির্দিষ্ট দিনে না আসে, সাহায্যের সাথে যোগাযোগ করুন। ফিলিপাইনের মধ্যে একটি ক্যাসিনো পরীক্ষা করা সম্ভবত একটি আনন্দদায়ক হবে এবং আপনি আনন্দদায়ক অনুভূতি পাবেন, বিশেষ করে যারা আগে কখনও জুয়া খেলার জন্য যাননি। অফার করা বিভিন্ন বিকল্পের সাথে, আপনি লোকেদের অর্থের সাথে মেলে এমন কিছু খুঁজে পেতে পারেন এবং আপনি পছন্দ করবেন।

আপনি যদি তা সত্ত্বেও বর্তমান ইমেল ঠিকানার অন্যথায় পাঠ্যগুলিতে একটি অস্থায়ী পাসওয়ার্ড পেতে ব্যর্থ হন, তাহলে অনুগ্রহ করে আপনার প্রবেশ করা ইমেল ঠিকানা থাকার জন্য একটি পরিচিতি প্রকাশ করুন যাতে আপনি একটি স্বল্প-মেয়াদী কোডের সাথে পরামর্শ করতে পারেন৷ নতুন লগইন ওয়েব পৃষ্ঠায় ফিরে আসুন এবং আপনি অস্থায়ী কোডে যেতে পারেন। আপনি একটি বিকল্প কোড লিখতে অনুপ্রাণিত হয়. আপনি একটি বার্তা আবিষ্কার করবেন যাতে আপনি এটি আপনার পাসওয়ার্ড রিসেট করার সাথে একসাথে করতে পারেন৷ আপনার প্রতিষ্ঠানের আইডি পরিচালনার জন্য অনন্য। এটি একটি প্রাথমিক-তারিখ অ্যাক্সেসিবিলিটি ইমেল ঠিকানায় আপনার জন্য উপলব্ধ করা যেতে পারে।

অতএব, ফিলিপাইনে অবস্থিত সমস্ত খেলোয়াড় এবং ক্রীড়া ইভেন্টের পন্টারদের প্রিয় বিনোদনে অংশ নেওয়ার জন্য অনুসন্ধান করার সময় বসতি স্থাপন করার জন্য একটি একক-এড়িয়ে চলা গেমিং শপ রয়েছে। মেগা গ্যাম্বলিং এন্টারপ্রাইজ সম্প্রদায়ের কারণে অনেকগুলি সহায়তা পরিষেবার সুযোগ আসবে এবং সেইজন্য ব্যবহারকারীরা দ্রুত কার্যকর এবং অভিজ্ঞ পরিষেবা দলের সাথে যোগাযোগ করতে পারবেন।তাজা 24/7 রিয়েল টাইম চ্যাট প্রোগ্রাম এটি সিস্টেম দ্বারা সরবরাহ করা সমর্থন পরিষেবা সরঞ্জাম। ফিলিপাইনের অভ্যন্তরে একটি ক্যাসিনোতে খেলার সময়, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে তাজা গেমগুলি অনেক দূরে থাকা গেমগুলির থেকে কিছুটা আলাদা হতে পারে।

বাংলাদেশের অভ্যন্তরে JeetWin বর্তমান পৃষ্ঠাগুলি পেতে একটি পুনরায় লোড যুক্ত বোনাস অফার করে, যাতে ব্যবহারকারীরা প্রোগ্রামে তাদের তৎকালীন ডাম্পগুলিতে একটি বোনাসও অর্জন করে। এটি প্রণোদনা সাধারণত একটি নির্দিষ্ট বিধিনিষেধের চারপাশে একজনের করা একটি অংশ। অনলাইন বেটররা লাইভ পোকার অনলাইন গেমের একটি চিরন্তন সেট, রিয়েল টাইম ব্যাকার্যাট অনলাইন গেম, রুলেটের পাশাপাশি সর্বোচ্চ বাজি জুয়া গেম থেকে বেছে নিতে পারেন। শুরু করতে, প্রয়োজন অনুযায়ী একটি অনুমোদিত সদস্যপদ খুলতে আমাদের ইমেল করুন। কাজটি শীঘ্রই স্বীকৃত হবে যতক্ষণ না নতুন জমা দেওয়া ডেটা সঠিক হয় এবং আপনি সম্পূর্ণ করতে পারেন।

পর্যটকদের কাছে সবচেয়ে সুপরিচিত জিনিসগুলির মধ্যে একটি এবং আপনার প্রতিবেশী অনুরূপ হবে আসলে একটি জুয়ার স্থাপনা দেখা। জাতি সম্পর্কে ছড়িয়ে ছিটিয়ে থাকা ক্যাসিনো লোড থাকার, একটি মহান সময় আছে সম্ভাবনা প্রচুর আছে. জুলজ হার্বালিস একটি প্রাকৃতিক চিকিত্সা এবং আপনি ফিটনেস কোম্পানি হতে পারেন যারাই প্রকৃতপক্ষে ব্যক্তিদের সাহায্য করাই প্রকৃত সময় শক্তিশালী, সুখী এবং আপনি দীর্ঘায়িত হবেন। আমরা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ যে সিস্টেমে চিকিৎসা অনুভূতি বা ত্রুটি ছাড়াই গ্রুপ ভয়েস ফিটনেস প্রদান করে। আমরা স্বাস্থ্যের অবস্থার চিকিত্সার জন্য পুষ্টিকর এবং স্বাস্থ্যকরভাবে নিরাপদ জিনিসগুলিতে তৈরি জৈব প্রতিকার, চিকিত্সা বা অন্য কোনও প্রাকৃতিক সম্পূরক অফার করি।

ওয়েবসাইটটি এখন ডাউনলোড করা যেতে পারে এমন প্রোগ্রামগুলির APK ধরনের অফার করে।দৌড়ে অনলাইন বাজির পরিপ্রেক্ষিতে বা সম্ভবত আপনার পিসিতে প্রবেশের প্রয়োজন না হলে, একেবারে নতুন মোবাইল ওয়েবপেজ এবং অ্যাপ আসলে একে অপরকে দ্রুত এবং আপনি বৈধ হবেন। সত্য যে MCW পেশাদার বিশ্লেষণ পরিচালনা করে যার মধ্যে বিশ্ব-মৌলিক SSL অংশ এনকোডিং প্রযুক্তি রয়েছে তা হল অন্যান্য পরিশীলিত প্রতিরক্ষা ফাংশন যা আপনাকে কোম্পানির বিষয়ে জোর দিতে সহায়তা করে। প্রো তথ্য প্রযুক্তি দ্বারা পরিবহন ভিতরে নিরাপদ. যেহেতু নির্দেশিকাটি নতুন জুয়া প্রতিষ্ঠানে পৌঁছেছে, তাই MCW জুয়া প্রতিষ্ঠান এটিকে নিরাপদে সংরক্ষণ করে এবং আপনি নিরাপদে সার্ভারে থাকবেন।

যোগদানের পরই, নতুন জুয়া প্রতিষ্ঠানটি সরাসরি ধাক্কা দেয় বলে মনে হচ্ছে। গেমার তাৎক্ষণিকভাবে এটি উপভোগ করে কারণ এটি খুব সহজে পরিচালিত হয়। যখন আপনার ইন্টারনেট স্পোর্টস বেটিংয়ে তাজা চুলকানি থাকে, তখন অনলাইন একটি বিস্তৃত স্পোর্টসবুক শহুরে এলাকা নিয়ে আসে। আপনি আপনার অর্থের সাথে খেলার সামর্থ্য রাখতে পারবেন না যদি না আপনি নিশ্চিত না হন যে এটি কোথায় ওয়েড করে।

আর্কেড, স্লট এবং টেবিল অনলাইন গেম 150 শতাংশ প্রারম্ভিক পুট অতিরিক্ত দশ,100 পিএইচপি

অন্যথায়, আনন্দের সাথে আপনার আওয়ার ম্যানেজারের সাথে জিজ্ঞাসা করুন। Trustpilot-এর 100 শতাংশ বিনামূল্যের টিম ডিভাইস দেখার জন্য খ্যাতির অভিযোগ করুন এবং আপনি লোকেদের প্রভাবিত করতে পারেন। পরবর্তী সবচেয়ে শক্তিশালী ইউনিট যা আপনার জানা উচিত আসলে গার্ডিও নামে একটি ইন্টারনেট ব্রাউজার এক্সটেনশন।এটি তাত্ক্ষণিকভাবে প্রতিযোগীদের তুলনায় 100 গুণ বেশি ক্ষতিকারক অন্যান্য সাইটগুলিকে প্রতিরোধ করে এবং আপনি প্রায় প্রতিটি নিরাপত্তা সরঞ্জামের তুলনায় 10 গুণ বেশি ধ্বংসাত্মক প্যাকেজগুলিকে বাড়িয়ে তুলতে পারেন৷ শেষ কিন্তু অন্তত নয়, Surfshark নতুন স্ক্যাম অ্যালার্ম গ্রাহকদের জন্য + দুই মাস থেকে 76 শতাংশ বিনামূল্যে প্রদান করে।

উপরন্তু, এটি খেলোয়াড়দের বিজ্ঞাপন এবং আপনি বিক্রয় করতে পারেন নিয়ে আসে. দুটি প্রধান খুবই সহজ এবং আপনি… নতুন নিবন্ধিত ব্যবহারকারীরা JeetWin-এর প্রথম জমাতে একটি স্বাগত যোগ বোনাস পাবেন। তাজা স্বাগত প্রণোদনা সাধারণত একজনের মৌলিক পুট একটি অংশ, একটি নির্দিষ্ট সীমাবদ্ধতা. সিস্টেমে গেমের একটি নির্বাচন জুয়া খেলতে এটি অতিরিক্ত ব্যবহার করা যেতে পারে।